নোটিশ বোর্ড

২৫-১১-২০২৫ | ০৯:০০ AM

Rapid Pass কার্ড অনলাইন রিচার্জ নির্দেশিকা

Rapid Pass কার্ড অনলাইন রিচার্জ নির্দেশিকা

অনলাইন রিচার্জ নির্দেশিকা:

১। প্রথমবার অনলাইন রিচার্জ করার জন্য www.rapidpass.com.bd  ওয়েবসাইট/অ্যাপ এ নিবন্ধন করতে হবে।

২। অনলাইন রিচার্জের ক্ষেত্রে আপনার RapidPass কার্ডটি ইতোমধ্যে নিবন্ধন করা না থাকলে নতুন করে নিবন্ধন করতে হবে এবং পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে কার্ড রিচার্জ করতে পারবেন।

৩। অনলাইন রিচার্জের পর কার্ডটি Add Value Machine (AVM)-এ ট্যাপ করে রিচার্জকৃত ব্যালেন্স যুক্ত হয়েছে কিনা নিশ্চিত হতে হবে।

৪। রিচার্জ সফল হলে নিবন্ধিত মোবাইল নাম্বারে একটি এসএমএস প্রদান করা হবে।

৫। একটি কার্ডে একবারে সর্বনিম্ন ১০০ টাকা এবং সর্বোচ্চ ৫,০০০ টাকা (Stored Value) পর্যন্ত রিচার্জ করা যাবে। এছাড়া, একবারে শুধুমাত্র একটি পেন্ডিং অনলাইন রিচার্জ থাকতে পারবে; আগের রিচার্জ সম্পন্ন না হওয়া পর্যন্ত নতুন অনলাইন রিচার্জ করা যাবে না।

৬। কার্ড যদি ব্ল্যাকলিস্টেড, রিফান্ডেড বা অবৈধ হয়, তাহলে রিচার্জ করা যাবে না।

৭। ব্যবহারকারী তার রিচার্জ হিস্ট্রি অ্যাপ্লিকেশন বা ওয়েবপোর্টালের মাধ্যমে দেখতে পারবেন।

রিচার্জ বাতিল নির্দেশিকা:

১। ব্যবহারকারী চাইলে কার্ড এভিএমে (AVM) ট্যাপ করার আগে ৭ দিনের মধ্যে রিচার্জ বাতিলের জন্য অনুরোধ করতে পারবেন।

২। রিচার্জ বাতিলের ক্ষেত্রে ৫% সার্ভিস চার্জ কর্তন করা হবে।

৩। কার্ড ব্ল্যাকলিস্ট জনিত কারণে পেন্ডিং ট্রানজেকশন যেমন অনলাইনে রিচার্জ করা হলেও AVM এ ট্যাপ না করা পর্যন্ত ব্যালেন্স আপডেট করতে না পারলে গ্রাহক রিফান্ড রিকোয়েস্ট করতে পারবেন। এ ক্ষেত্রে ৫% সার্ভিস চার্জ কর্তন করা হবে।